যমজ সন্তান হারালেন অভিনেতা ইরফান সাজ্জাদ । Irfan Sajjad । Bijoy TV

#irfansajjad #Irfan_Sajjad #ইরফান_সাজ্জাদ
অনাগত সন্তানদের জন্য মুখিয়ে ছিলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা ইরফান সাজ্জাদ ও তার স্ত্রী। কিন্তু তা আর হলো না। সম্প্রতি গর্ভপাতে অনাগত দুই সন্তানকে হারিয়েছেন এই অভিনেতা। বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছেন ইরফান নিজেই।
গত মঙ্গলবার নিজের ফেসবুকে একটি ছবি প্রকাশ করেছেন এ অভিনেতা। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘তাদের নাম রেখেছিলাম প্রিয় আর মায়া। তারা আল্লাহর বেশি প্রিয় হয়ে গেল…!’
এ প্রসঙ্গে সংবাদমাধ্যমকে ইরফান বলেন, ‘আমার স্ত্রী শারমিন সাজ্জাদ দেড় বছর ধরে অসুস্থ। চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালে তার নিয়মিত চিকিৎসা চলছিল। এরমধ্যে জানতে পারি আমার স্ত্রী অন্তঃসত্ত্বা। যেকারণে আমি দেড় বছর সেভাবে কাজ করিনি। পরিবারকে সময় দেওয়ার চেষ্টা করেছি সবসময়।
এ অভিনেতা আরও বলেন, গত ৫ মে দুপুরে চেন্নাই থেকে ঢাকার ফ্লাইটের টিকিট কনফার্ম করা ছিল। কিন্তু হঠাৎ সেদিন সকালে আমার স্ত্রী অসুস্থ হয়ে পড়েন। এরপর দ্রুত তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। বড় সার্জারী হয় তার। কিন্তু চিকিৎসক আমাদের ৬ মাসের অনাগত সন্তানকে আর পৃথিবীর আলো দেখাতে পারেননি। শারীরিক অবস্থা এতটাই খারাপ ছিল আমার স্ত্রীর যে, সেই মূহুর্তে চিকিৎসকের হাতে কোন উপায় ছিল না, আমাদের সন্তানকে পৃথিবীর আলো দেখানোর।
সবশেষে দুঃখ প্রকাশ করে অভিনেতা আরও বলেন, ‘বর্তমানে আমার স্ত্রী অসুস্থ রয়েছেন। সন্তান কী সেটা উপলব্ধি করছি, এই ফিলিং আসলেই ভাষায় প্রকাশ করার মতো মানসিক অবস্থা নেই। দোয়া করবেন যেনো সুস্থ স্ত্রী নিয়ে দেশে ফিরতে পারি খুব শীঘ্রই।
ইরফান সাজ্জাদ ২০১৩ সালে বাংলাদেশে প্রথমবারের মত আয়োজিত পুরুষদের জন্য রিয়েলিটি-শো ‘ইমামী ফেয়ার এন্ড হ্যান্ডসাম’ প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করেন। এরপর চলচ্চিত্র, বিজ্ঞাপন এবং নাটকের নিয়মিত মুখ হিসেবে বেশ পরিচিতি পান তিনি। অন্যদিকে তার স্ত্রী শারমিন সাজ্জাদ একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে সংবাদ পাঠিকা হিসেবে কাজ করতেন।

copyright © A BIJOY TV Production-2023

সঙ্গে থাকুন বিজয় টিভির
Website: http://bijoy.tv/
Facebook: https://www.facebook.com/bijoytvlimited
Youtube: http://youtube.com/bijoytvofficial

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *