আবারও টিকটকার ‘অপু ভাই’-কে নিয়ে বিতর্ক । Bijoy TV

বেশ কিছুদিন ধরেই আলোচনায় নেই দেশের সমালোচিত টিকটকার ইয়াসিন আরাফাত। যিনি টিকটক জগতে অপু ভাই নামে পরিচিত। তবে বেশিদিন আলোচনায় না থাকাটা যেন ইয়াসিন আরাফাতের স্বভাব বিরোদ্ধ। তাইতো আবারও আলোচনায় এলেন অপু ভাই খ্যাত এই তারকা।
কিছুদিন আগে হঠাৎ করেই খবরের শিরোনাম হয়ে যান অপু ভাই। শোনা যায়, দুজন প্রতিষ্ঠিত জনপ্রিয় নির্মাতার নিমার্ণে অভিনয় করবেন তিনি। ২০২১ সালের আগস্টে এই কিশোরকে নিয়ে ওয়েব সিরিজ নির্মাণের ঘোষণা দেন পরিচালক অনন্য মামুন। ‘সিনিয়র ভার্সেস জুনিয়র’ নামের সিরিজটিতে দেখা যাওয়ার কথা ছিল অপুকে।
এদিকে টিকটকার ইয়াছিন আরাফাত ওরফে অপু ভাইকে অভিনয়ে এনে ছুড়ে ফেলা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। চার মাস বসিয়ে রেখে তাকে কোনো কাজ না দেওয়ায় তিনি আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন বলেও দাবি করেছেন এই কিশোর।
সম্প্রতি একটি লাইভ অনুষ্ঠানে এসে পরিচালক অনন্য মামুনকে নানা প্রশ্নের তীরে বিদ্ধ করেন অপু। এ সময় অপু জানান, পরিবারকে চালাতে হয় তাকে, তার পরেও চার মাস বসিয়ে রাখায় বেশ ক্ষতিগ্রস্ত হয়েছেন তিনি।
তবে পাল্টা অভিযোগ করে অনন্য মামুন বলেন, ‘বিষয়টি তেমন নয়। তাকে নিয়ে এসে যে সম্মানটা দিতে চেয়েছি ও সেটা নিতে পারেনি। ওর সঙ্গে চুক্তি হয়েছিল, চার মাসের মধ্যে কোথাও কোনো কাজ করতে পারবে না। কিন্তু দেখা গেল চুক্তির পরপরই অন্যত্র মিউজিক ভিডিও করে বেড়াচ্ছে। যদি এটাই করে, তাহলে তাকে নিয়ে কী এক্সক্লুসিভ দেব?’

copyright © A BIJOY TV Production-2021

সঙ্গে থাকুন বিজয় টিভির সাথে
Website: http://bijoy.tv/
Facebook: https://www.facebook.com/bijoytvlimited
Youtube: http://youtube.com/bijoytvofficial

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *