ধন্য জনের অন্য মন | Dhonno Joner Onno Mon | Hanif Sanket | Eid ul-fitr Natok 2022

Bangla Natok: ধন্য জনের অন্য মন | Dhonno Joner Onno Mon
Writer: Hanif Sanket – হানিফ সংকেত
Director: Hanif Sanket – হানিফ সংকেত
On air: ATN Bangla
On-air date: 1st day of Eid ul fitr 2022 (03 May 2022)
Time: 8:45PM
Production: Fagun Audio Vision

Hanif Sanket Facebook Page: https://www.facebook.com/HanifSanketFAV
Hanif Sanket instagram Page: https://www.instagram.com/hanifsanketofficial

হানিফ সংকেতের ঈদের নাটক
ধন্য জনের অন্য মন।

প্রতি ঈদেই বর্ণাঢ্য ‘ইত্যাদি’র পাশাপাশি বরেণ্য নির্মাতা হানিফ সংকেত একটি নাটক নির্মাণ করেন। হানিফ সংকেতের এবারের ঈদের নাটকের নাম ‘ধন্য জনের অন্য মন’, প্রচারিত হয় এটিএন বাংলায় ঈদের দিন (০৩ মে ২০২২) রাত ০৮:৪৫ মিনিটে। হানিফ সংকেতের ঈদ নাটকের নামে যেমন ভিন্নতা থাকে গল্পেও থাকে তেমনি আলাদা স্বাদ ও বৈচিত্র্য। পাশাপাশি থাকে একটি সামাজিক বক্তব্য। তাই হানিফ সংকেতের নাটক দেখার জন্য দর্শকদের বাড়তি আকর্ষণ থাকে। নাটকটি ধারণ করা হয় সাভারে ফাগুন অডিও ভিশনের নিজস্ব শ্যুটিং স্পটে।
গ্রামের একজন মেম্বার। তার প্রশংসায় পঞ্চমুখ পুরো গ্রাম। ভালো মানুষ এবং গরীবের বন্ধু হিসেবে তার গ্রামে বেশ সুখ্যাতি রয়েছে। তাই চারিদিকে তাকে নিয়ে ধন্য ধন্য পড়ে যায়। এই মেম্বারেরই প্রতিবাদী ছোট ভাই, সহজ-সরল স্ত্রী এবং গ্রামের একজন মোবাইল প্রেমিক মেয়ের বিভিন্ন কর্মকাণ্ডের উপর গড়ে উঠেছে নাটকের গল্প। নাটকের মূল প্রতিপাদ্য বিষয় হচ্ছে, ‘সবাই দ্যাখে আদর্শ তার, করেন বড় ন্যায্য বিচার, ঘরের লোকই দ্যাখে শুধু, ধন্য জনের অন্য মন’। নাটকটি দেখলেই পাওয়া যাবে এই জনদরদি ধন্য জন খ্যাত মেম্বারের অন্যমনের পরিচয়। আর এই চরিত্রগুলোর বিভিন্ন ঘটনা নিয়েই রচিত হয়েছে হানিফ সংকেতের এবারের ঈদের নাটক ‘ধন্য জনের অন্য মন’।

নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, জাকিয়া বারী মম, মীর সাব্বির, সারিকা সাবরিন, জামিলুর রহমান শাখা, সোলায়মান খোকা, সুভাশিষ ভৌমিক, আঞ্জুমান শিরিন, তারিক স্বপন, সুজাত শিমুল, নজরুল ইসলাম, হাশিম মাসুদসহ আরো অনেকে।

সূচনা সংগীত…
কথা: মোহাম্মদ রফিকউজ্জামান
সুর: হানিফ সংকেত
সঙ্গীতায়োজন: মেহেদী
শিল্পী: শাহিন।

Subscribe to our channel and watch more episodes of Ityadi – ইত্যাদি and creations of Hanif Sanket.

Warning:
This audio-visual element is copyrighted content of Fagun Audio Vision, Dhaka, Bangladesh. Any unauthorized publishing is strongly prohibited.

#EidulfitrNatok2022 #hanifsanket #hanifsanketdrama #eiddrama #হানিফসংকেত #fagunaudiovision #ফাগুনঅডিওভিশন #fav #ittadi #বাংলানাটক #ঈদুলফিতরনাটক২০২২

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *