Super Hit | সুপার হিট | Episode 2| পর্ব ২| Bangla #Shorts Natok

Super Hit-সুপার হিট শর্টস এর প্রতিটি ঘটনা ও চরিত্রসমূহ সম্পূর্ণ কাল্পনিক। বাস্তবের সাথে মিলে গেলে সেটা কাকতালীয় এজন্য পরিচালক কোনভাবেই দায়ী থাকবেনা নাটকের গল্পটি শুধুমাত্র বিনোদনের জন্য। শর্টস আকারের এই বাংলা নাটক টি অনেক শখ করে বানানো আশা করি আপনারা দেখবেন এবং এই রকম আরো নাটক বানানোর উৎসাহ জোগাবেন। যদি আপনাদের সহযোগিতা পাই তাহলে এরকম আরো মজার মজার ছোট ছোট নাটিকা বা ভবিষ্যতে আরও বড় নাটক বানানোর চেষ্টা করব। আশাকরি আপনার সাথে থাকবেন এবং ইঞ্জয় করবেন। ধন্যবাদ ।
এই শর্টস এর অভিনয়ে যারা যারা ছিলেন :
@Masud Bhai
@Nesath Khusbu
@FlorinaZ Vlogs
@Xobaer

আশা করি আমার vlog & #shorts #natok ভিডিওগুলো আপনাদের ভালো লাগে, তবে একটা রিকোয়েস্ট ভালো লাগলে অবশ্যই লাইক দিবেন আর খারাপ লাগলে অবশ্যই ডিস্লাইক দিবেন, এবং অবশ্যই কমেন্টে লিখবেন কোন ব্যাপারটা খারাপ লেগেছে, যাতে করে ভবিষ্যতে আরো সুন্দর ভিডিও আপনাদের উপহার দিতে পারি।
আমাদের চ্যানেলের প্রত্যেকটি কমেন্ট ই আমি পড়ি তবে সব কমেন্টের রিপ্লাই দেওয়ার সময় হয়ে উঠে না। তবে কলাবরেশন বা ব্যবসা সংক্রান্ত বিষয়বস্তু থাকলে ওয়েবসাইটের মাধ্যমে আমার সাথে যোগাযোগ করবেন https://www.xobaer.com এ।
আমাদের এই চ্যানেলে শুধু ব্লগ vlog নয় বিভিন্ন বিষয়বস্তু নিয়ে ভিডিও বানিয়েছি।তবে মনের ইচ্ছা প্রতিটি ভিডিওতে ভালো শিক্ষনীয় কোন কিছু দেওয়ার, তাই আপনাদেরকে বলবো, আপনাদের যদি পছন্দের কোনো বিষয়বস্তু থেকে থাকে সেই বিষয়ে ভিডিও বানানোর জন্য আমাকে রিকোয়েস্ট করতে পারেন ইমেইল ওয়েবসাইটে অথবা কমেন্টে।

এই চ্যানেলে নিয়মিত ভিডিওর মধ্যে পাবেন লং বা শর্ট সহ আরো অনেক ধরনের চমৎকার শিক্ষণীয় বা বিনোদন মূলক ভিডিও। যদিও এই চ্যানেলে বেশিরভাগ ভিডিও আমি বাংলায় বানিয়ে থাকি তবে মাঝে মাঝে অন্য ভাষায় ভিডিও বানানোর ইচ্ছা আছে। আশাকরি সেখান থেকেও আপনারা অনেক কিছু শিখতে পারবেন ‏إن شاء الله ।

আমাদের চ্যানেলের প্রত্যেকটি কমেন্ট ই আমি পড়ি তবে সব কমেন্টের রিপ্লাই দেওয়ার সময় হয়ে উঠে না। তাই ভবিষ্যতে আরও কমেন্টের অনুরোধ থাকলো ইনশাল্লাহ আমি পড়বো এবং যতটুকু সম্ভব রিপ্লাই দিব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *