বাংলাদেশ-ভারত সাইবার যুদ্ধ, যে যুদ্ধে দাড়াতেই পারেনি ইন্ডিয়া। Bangladesh India Cyber 2012

আপনার ভিডিও রিকোয়েস্ট জানান আমাদের ফেসবুক পেইজেঃ https://www.facebook.com/informativebangla24/
আমাদের চ্যানেল ইনফরমেটিভ বাংলাতে আপনাকে স্বাগতম। “বাংলাদেশ সেনাবাহিনী আমাদের গর্ব ও অহংকারের প্রতিষ্ঠান” আপোসহীন ও রক্তক্ষয়ী মহান মুক্তিযুদ্ধের মধ্য দিয়ে জন্মলাভ করেছে আমাদের সশস্ত্রবাহিনী। ইন্টারনেট দুনিয়ায় সামরিক বিশ্বকে দেখলে বোঝা যায় আমরা সমর চর্চা ও জ্ঞ্যানের দিক দিয়ে অনেক পিছিয়ে আছি। তাই ব্যাক্তিগত জ্ঞ্যান অর্জন করার লক্ষ্য আর আপনাদের সাথে শেয়ারের জন্যই সাধারণত আমাদের এই চ্যানেলটি। অর্থাৎ কেবল এখান থেকেই সামরিক তথা সেনা-নৌ-বিমান ( Bangladesh Army, Bangladesh Navy, Bangladesh Air force) বাহিনীর সক্ষমতা উন্নয়ন আর তাদের পজিটিভ ইস্যুসহ বিশ্বের সমরাস্ত্রর প্রযুক্তি বিষয়ক ভিডিও করে থাকি। মানে এই চ্যানেলে শুধু শিক্ষনীয় পজিটিভ সমরজ্ঞ্যান আহরণ করা সম্ভব। যা বাংলাদেশ সরকার অনুমোদন পাওয়ার যোগ্য।
***নোটঃ
আমাদের চ্যানেলে যে স্বাভাবিক তথ্যাদি দিয়ে ভিডিও গুলো দেয়া আছে, সেগুলো মূলত সেনা-নৌ-বিমান বা সরকারি সামরিক ইন্টারনেট ওয়েবসাইটে প্রকাশিত তথ্যের ভিক্তিতে বানানো হয়৷ আর ফুটেজগুলো ইন্টারনেট দুনিয়া থেকেই কালেক্ট করা। অর্থাৎ সামরিক ওয়েবসাইটে প্রকাশিত তথ্যের পরিমাপ পূর্বক হিসাব করে আমাদের চ্যানেলে ভিডিও প্রকাশিত হয়।
কোন অবৈধ বা illogically ভাবে অর্থাৎ সামরিক নিরাপত্তায় বিঘ্ন ঘটে সে প্রসঙ্গ মূলক ভিডিও দিতে আমরা আগ্রহ করিনা।
এমনকি যেকোন সরকারি আদেশে আমাদের চ্যানেলে স্থায়ীভাবে বন্ধ করে দেয়ার মানষিকতাও রাখি।
ধন্যবাদ
☛ CONTACT Me for Copyright Related issues, Credit addition and deletion ♘ ☛ we will solve your issue within few hours ☛ Mail:unicode016@gmail.com Thank You ♛

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *