Bangla News 10 December 2022। Bangladesh Latest Today News। Ajker Khobor। Update News – News BD5

#BanglaNewsToday #todaybanglanews #newsbangla #Banglanews

প্রতিদিন নতুন নতুন খবর পেতে আমাদের চ্যানেল টি Subscribe করুন ধন্যবাদ

This channel is for news reporting purposes only.

এটি একটি সংবাদভিত্তিক ইউটিউব চ্যানেল।”news bd5″ আমরা দেশের সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করে সুচিন্তিত ও যথোপযুক্ত মন্তব্যের জন্য দর্শকদের প্রতি অনুরোধ করা হলো। আপানদের মতামত আমাদের কাছে সাদরে গ্রহন যোগ্য। মন্তব্য সমূহ দর্শকের একান্ত ব্যক্তিগত। এর জন্য চ্যানেল কর্তীপক্ষ কোন ভাবেই দায়ী নয় ।
আমাদের প্রচারিত ভিডিও গুলো দেশের স্বনামধন্য অনলাইন নিউজ পোর্টাল, গুগল, উইকিপিডিয়া ও অন্যান্য অনলাইন সোর্স থেকে নেওয়া হয়, আমরা সর্বচ্চো চেষ্টা করি সঠিক সংবাদ আপানদের কাছে পৌঁছে দিতে, তাই এসব নিউজের সাথে সরাসরি “news bd5” এর কোন সংশ্লিষ্ঠতা নেই। তারপর ও কোন সংবাদের সত্যতা নিয়ে আপনাদের কোন প্রশ্ন থাকলে কমেন্ট সেকশনে জানাবেন। আমরা যথাসাধ্য চেষ্টা করব উত্তর দিতে।

বিঃদ্রঃ কিছু কিছু সংবাদে প্রতীকী ছবি ব্যাবহার করা হয়ে থাকে।
থাম্বনাইলের ছবি এবং টাইটেল দেখে কেউ বিভ্রান্ত হবেন না। খবরটিতে আপনাদের দৃষ্টি আকর্ষনের জন্য চমকপ্রদ ছবি ব্যাবহার করা হয় যার সাথে বাস্তবে সর্বদা মিল নাও থাকতে পারে। আর ভিডিওর ভেতরে যেই খবর থাকে,সেগুলোর শিরোনাম থেকে কিছু অংশ নিয়ে টাইটেল দেয়া হয়। টাইটেল দেখে বিভ্রান্ত হয়ে একটা ঘটনা মনে করবেন না। একাধিক খবরের টাইটেল নিয়ে একটি টাইটেল বানানো হয় যাতে করে ঐ টাইটেলে যেনো একাধিক সংবাদের ইঙ্গিত থাকে, কোনক্রমে যদি আপনি টাইটেল দেখে সেটা একটা ঘটনা মনে করে বিভ্রান্ত হন বাঁ গুজব ছড়ান তাহলে কতৃপক্ষ কোনভাবেই দায়ী নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *