বাংলাদেশ থেকে ২ লাখ কর্মী নিয়োগের আবেদন যাচাই করছে মালয়েশিয়া সরকার। Malaysia Calling Visa Update

বাংলাদেশ থেকে ২ লাখ কর্মী নিতে নিয়োগদাতাদের আবেদন যাচাই করছে মালয়েশিয়া সরকার। Malaysia Calling Visa 2022 | প্রবাস তথ্যকেন্দ্র মালয়েশিয়া কলিং ভিসা।

বাংলাদেশ থেকে ২ লাখ কর্মী নিয়োগ দিতে মালয়েশিয়া সরকারের কাছে আবেদন করেছেন দেশটির নিয়োগদাতারা। সেই আবেদন এখন যাচাই বাছাই চলছে বলে জানিয়েছেন দেশটির মানবসম্পদমন্ত্রী দাতুক সেরি এম সারাভানান। তিনি জানান, এই প্রক্রিয়া শেষ হলে সব সেক্টরের জন্য কর্মী নিয়োগ শুরু হব।

বৃহস্পতিবার (১০ মার্চ) এইচআরডি কর্পোরেশন ওপেন ডে চালু করার পরে একটি সংবাদ সম্মেলনে মানবসম্পদ মন্ত্রী দাতুক সেরি এম সারাভানান এ তথ্য জানিয়েছেন ।

সারাভানান বলেছেন, যে সমস্ত বিদেশি কর্মীদের জন্য সচেতনতামূলক কোর্স বাধ্যতামূলক করা হবে। যতে করে এখানে (মালয়েশিয়ায়) থাকাকালীন তাদের অধিকার সম্পর্কে কর্মীরা সজাগ থাকতে পারে। এছাড়া বিদেশী কর্মীদের আনার জন্য কোন এজেন্ট ব্যবহার করা হবে না, কারণ নিয়োগকর্তাদের এজেন্টদের দ্বারা অপব্যবহারের সমস্যা দূর করতে সরাসরি কর্মী নিয়োগ করতে হবে।

সারাভানান বলেছেন, বিদেশি কর্মীদের আনার জন্য মন্ত্রীদের আর কোনও বিশেষ অনুমোদন দেওয়া হবে না এবং ই-মজুরি ব্যবস্থা কার্যকর করা হবে যেখানে বিদেশী কর্মীদের প্রতি মাসের সপ্তম তারিখের মধ্যে বেতন দিতে হবে।

#মালয়েশিয়া_কলিং_ভিসা #প্রবাস_তথ্যকেন্দ্র_মালয়েশিয়া #Probash_TotthoKendro_Malaysia

Probash TotthoKendro Malaysia
প্রবাস তথ্যকেন্দ্র মালয়েশিয়া ।
PTK Malaysia
Malaysia Calling Visa Bangladesh
Malaysia Calling Visa 2022 Update
Malaysia Calling Visa from Bangladesh
Bangladesh in Malaysia
মালয়েশিয়া কলিং ভিসা ২০২২
মালয়েশিয়া কলিং ভিসার খবর
মালয়েশিয়া কলিং ভিসায় কবে কর্মী যাবে
মালয়েশিয়া কলিং ভিসার সর্বশেষ খবর
বাংলাদেশ থেকে কবে কর্মী যাবে মালয়েশিয়া

✓✓ আপডেট পেতে প্রবাস তথ্যকেন্দ্র পেইজ এবং মতামত ও প্রশ্নের জন্য প্রবাস তথ্যকেন্দ্র গ্রুপ এ যুক্ত থাকতে পারেন।

Channel info:
Probash TotthoKendro ( প্রবাস তথ্যকেন্দ্র) , Information & Awareness for Safe Migration | We are Working for this goal.

প্রবাস তথ্যকেন্দ্র। প্রবাস খাতের প্রথম ও আস্থার ডিজিটাল এই তথ্য ভান্ডার শুরুতে “TodayBanglaHD প্রবাস তথ্যকেন্দ্র” নামে ডিজিটাল বিভিন্ন মাধ্যম্য তথ্য দেয়া হতো। এখন শুধু “প্রবাস তথ্যকেন্দ্র” নামে আপনাদের সাথে আছি আরও নতুন কিছু নিয়ে ইনশাআল্লাহ।

আর নিয়মিত প্রবাসী ও প্রবাস খাতের যাবতীয় গুরুত্বপূর্ণ তথ্য ও খবরাখবর থাকছে এই চ্যানেলে। সকল আপডেট পেতে “প্রবাস তথ্যকেন্দ্র” ইউটিউব চ্যানেল সাবসক্রাইব করে বেল বাটন চাপুন এবং “প্রবাস তথ্যকেন্দ্র” ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকুন। এছাড়াও আপনাদের যেকোন অভিযোগ, পরামর্শ ও মতামত জানাতে পারেন “প্রবাস তথ্যকেন্দ্র গ্রুপ ” ফেসবুক গ্রুপে।

Subscribe to this channel for Update information of Migrant Workers and Expatriate. Thanks by Meraj Hossen Gazi, Senior Reporter of Banglavision tv Dhaka Bangladesh. Founder of Probash TotthoKendro | PTK |

Social Contact:
✓✓ Probash TotthoKendro ( প্রবাস তথ্যকেন্দ্র )
✓✓ email: ptkbd2015@gmail.com
✓✓ website: www.ProbashTotthoKendro.org
✓✓ facebook Page: https://www.facebook.com/probashtotth
✓✓ facebook Group : https://www.facebook.com/groups/17641
✓✓ twitter: https://twitter.com/ProbashTottho?s=09

Presonal contact:
Meraj Hossen Gazi ( মিরাজ হোসেন গাজী )
email:
facebook Page: https://www.facebook.com/merajhgazi/
facebook Profile: https://www.facebook.com/meraj.hossen

Channel Keywords:
#প্রবাস_তথ্যকেন্দ্র #Probash_TotthoKendro #Meraj_Hossen_Gazi “প্রবাস তথ্যকেন্দ্র” ” প্রবাস তথ্যকেন্দ্র ” প্রবাস তথ্যকেন্দ্র আজকের খবর ” প্রবাস তথ্যকেন্দ্র নতুন খবর ” প্রবাস তথ্যকেন্দ্র মিরাজ হোসেন গাজী ” “মিরাজ হোসেন গাজী” ” মিরাজ হোসেন গাজী খবর” মিরাজ হোসেন গাজী আজকের খবর” “মিরাজ হোসেন গাজী প্রবাসী খবর” “মিরাজ হোসেন গাজী লাইভ” মিরাজ হোসেন গাজী নতুন খবর ” মিরাজ হোসেন গাজী ইউটিউব চ্যানেল ” মিরাজ হোসেন গাজী কুইক আপডেট ” “টুডেবাংলা” “প্রবাসী খবর” “প্রবাসী নিউজ” “Miraj Hossen Gazi” “Miraj Hossain Gazi” “Meraj Hossain Gazi” “Meraj Hossen Gazi Live” Miraj Hossain Gazi Live” Miraj Hossain Gazi Today ” “Probashi News” “TodayBanglaHD” TodayBangla TV” “Probash Tottho Kendro” “Probashi Tottho Kendro” “PTK News”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *