বাংলা সিনেমার হাস্যকর যুক্তির বাস্তবতা | Bangla Funny Video | Prank King Entertainment

বাংলা সিনেমা কিছু গড়বাঁধা কাহিনী আছে যা বাস্তবতার সাথে মিলে না । Funny Bangla cinema / Bangla film funny logic । আমরা জানি অবাস্তব হলেও সিনেমা হয় । আমরা বাংলা সিনেমার হাস্যকর কিছু যুক্তির বাস্তুব প্রয়োগ দেখালাম । সিরিয়ালি নিবেন না ।

আমাদের বাংলা সিনেমার অতীত ছিলো সোনালী কিন্তু মাঝে কিছু সমস্যা খাকলেও আমার এগিয়ে যাচ্ছে । অমারা বাংলা সিনেমার সাথে আছি এবং থাকতে চাই ।

This video has been Made Only for fun . don’t take it offensively. And Stay With Prank King.

বাংলাদেশের চলচ্চিত্র বলতে অবিভক্ত বঙ্গ (১৯৪৭ পর্যন্ত) থেকে শুরু করে পূর্ব পাকিস্তান এবং ১৯৭১ সালের পর স্বাধীন বাংলাদেশের চলচ্চিত্র শিল্পকে বোঝায়।

পৃথিবীর অনেক দেশের মত বাংলাদেশেও (তদানীন্তন পূর্ব বঙ্গ) ১৮৯০-এর দশকে চলচ্চিত্র প্রদর্শনী শুরু হয়েছিল। এই সূত্র ধরে এই অঞ্চলে ১৯০০-এর দশকে নির্বাক এবং ১৯৫০-এর দশকে সবাক চলচ্চিত্র নির্মাণ ও প্রদর্শন শুরু হয়। চলচ্চিত্র মঞ্চের উৎপত্তি ১৯১০-এর দশকে হলেও এখানে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র নিয়ে আগ্রহের সৃষ্টি হয়েছে ১৯৫০-এর দশকেই।
স্বাধীনতার পরে আবির্ভূত চলচ্চিত্র পরিচালকদের মধ্যে আলমগীর কবির (১৯৩৮-১৯৮৯) উল্লেখযোগ্য। তাঁর নির্মিত চলচ্চিত্র হলো ধীরে বহে মেঘনা (১৯৭৩), সূর্য কন্যা (১৯৭৬), সীমানা পেরিয়ে (১৯৭৭), রূপালী সৈকতে (১৯৭৯), মোহনা (১৯৮২),পরিণীতা (১৯৮৪) ও মহানায়ক (১৯৮৫)।

Enjoy Video And Stay With us.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *