Ityadi – ইত্যাদি | Hanif Sanket | Eid-ul-fitr episode 2016

This is one the Ityadi’s brand new episode which was aired on 2nd day of Eid-ul-fitr 2016

Script: Hanif Sanket
Director: Hanif Sanket
Host: Hanif Sanket
Starring: Alamgir, Momtaz, Purnima, Ferdous Ahmed, Nobel, Aupee Karim, Shahiduzzaman Selim, Mir Sabbir, Emon and others

হানিফ সংকেতের ‘ইত্যাদি’। বরাবরের মতো ‘ইত্যাদি’ শুরু করা হয়েছে ‘ও মন রমজানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ’ গানটি দিয়ে। ঈদ ‘ইত্যাদি’তে একটি দেশাত্মবোধক গান গেয়েছেন এ্যান্ড্রু কিশোর। এবারের আয়োজনের একটি বিশেষ পর্ব হচ্ছে ৪ মিনিটের নাটক। ব্যতিক্রমী এই নাট্যাংশে অংশ নিয়েছেন অভিনেতা ও পরিচালক শহীদুজ্জামান সেলিম, মীর সাব্বির এবং মডেল-অভিনেতা ইমন এবং একটি বিশেষ চরিত্রে জনপ্রিয় চিত্রনায়ক আলমগীর। একটি ভিন্ন আঙ্গিকের নাচে অংশ নিয়েছেন বিনোদন অঙ্গনের চার তারকা চিত্রনায়ক ফেরদৌস, চিত্রনায়িকা পূর্ণিমা, মডেল অভিনেতা নোবেল ও অভিনেত্রী অপি করিম। তাদের সঙ্গে রয়েছেন প্রায় অর্ধশত নৃত্যশিল্পী। ঈদের ছুটিতে বাড়িতে যাওয়ার বিড়ম্বনা এবং টেলিভিশনের মতো আমাদের দৈনন্দিন জীবনে রিমোটের প্রয়োজনীয়তা নিয়ে দুটি ভিন্ন ভিন্ন মিউজিক্যাল ড্রামা করা হয়। একটিতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনয় তারকা চঞ্চল চৌধুরী আর একটিতে অভিনেতা সাইদ বাবু। সঙ্গে আরো অভিনয় করেছেন আবদুল আজিজ, কাজী আসাদ, সুব্রত, রতন খান, রকিবুল আলম ও মুকুল সিরাজসহ আরো অনেকে।

বরাবরের মতো বিদেশিদের নিয়ে এবারও রয়েছে একটি ব্যতিক্রমী আয়োজন। প্রতি ঈদের মতো এবারও রয়েছে ব্যাপক আয়োজনে বিষয়ভিত্তিক দলীয় সংগীত। এবার দর্শক পর্বে চার নির্বাচিত দর্শকের সঙ্গে পরবর্তী পর্বে অংশ নিয়েছেন ফোক সম্রাজ্ঞী মমতাজ। তবে এবার ইত্যাদির দর্শকরা তাকে দেখবেন ভিন্নরূপে। গান নয়, অভিনয়ে। রয়েছে চার দৃষ্টি প্রতিবন্ধী বোনের ঈদ উদযাপন নিয়ে একটি বিশেষ প্রতিবেদন। এছাড়া নিয়মিত মামা-ভাগ্নে, নানী-নাতি পর্বের পাশাপাশি ঈদকে ঘিরে রয়েছে ডজনখানেক বিদ্রুপাত্মক রসালো নাট্যাংশ। ‘ইত্যাদি’ রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন, স্পন্সর করেছে কেয়া কস্‌মেটিকস্‌ লিমিটেড। ঈদের পরদিন রাত ১০টা ১০ মিনিটে অনুষ্ঠানটি একযোগে প্রচার হয় বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে।

Subscribe to our channel Fagun Audio Vision and watch more shows of Ityadi and creations of Ityadi’s maker Hanif Sanket.

Warning:
This audio-visual element is copyrighted content of Fagun Audio Vision, Dhaka, Bangladesh. Any unauthorized publishing is strongly prohibited.