Ityadi – ইত্যাদি | Hanif Sanket | Chandpur episod 2014 | Fagun Audio Vision

tyadi – ITTADI – ইত্যাদি | Hanif Sanket – হানিফ সংকেত | Chandpur episod – চাঁদপুর পর্ব – 05 December, 2014

ITTADI or Ityadi’s this episode was recorded on the bank of Bangladeshi three river, Padma-Meghna-Dakatia’s of Chandpur district.

Hanif Sanket who scripted, hosted and directed the show Ityadi or Ittadi. The show was produced by Fagun Audio Vision and it was aired on the screen of both Bangladesh Television (BTV) and BTV world in 05 December of 2015.

চাঁদপুরের পদ্মা-মেঘনা-ডাকাতিয়ার মিলনস্থলের পাশেই বড় স্টেশন মোলহেডের সামনে ধারণকৃত ইত্যাদি।

রচনা, পরিচালনা ও উপস্থাপনা: হানিফ সংকেত।
প্রথম প্রচার: ২০১৪ সালের ০৫ ডিসেম্বর।

টেলিভিশন অনুষ্ঠানকে স্টুডিও’র চার দেয়ালের বাইরে নিয়ে এসে আমাদের ইতিহাস, ঐতিহ্য, সভ্যতা, সংস্কৃতি, প্রাচীন প্রত্নতাত্ত্বিক নিদর্শন, ভূ ও নৃতাত্ত্বিক বৈচিত্র্য এবং পর্যটনের জন্য আকর্ষণীয় প্রাকৃতিক সৌন্দর্যে ঘেরা স্থানগুলোতে গিয়ে ইত্যাদির মূল অনুষ্ঠান ধারণ করার ধারাবাহিকতায় ইত্যাদি’র এই পর্বটি ধারণ করা হয়েছে চাঁদপুরের পদ্মা-মেঘনা-ডাকাতিয়ার মিলনস্থলের পাশেই বড় স্টেশন মোলহেডে। বর্ণিল আলোয় সাজানো এই মোলহেড প্রাঙ্গণে ইত্যাদির ধারণ অনুষ্ঠান চলে সন্ধ্যা ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত। এই দীর্ঘ সময়ে হাজার হাজার মানুষ আশেপাশের রাস্তায়, বিভিন্ন গাছের উপর, নৌকা, লঞ্চ, ট্রলারের উপর বসে, কেউ লঞ্চের ছাদে উঠে এবং নদীর পাড়ে হাঁটু পানিতে দাঁড়িয়ে ‘ইত্যাদি’র ধারণ উপভোগ করেন।

অনুষ্ঠানটি নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন।